Wellcome to National Portal
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ August ২০২৩

২৭ অগাস্ট ২০২৩ তারিখে এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন, অগ্রগতি ও বিভিন্ন বিষয়াদি নিয়ে মাননীয় মন্ত্রী LGRD&C এর সভাপতিত্বে একটি সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2023-08-28

 

 

এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন, অগ্রগতি ও বিভিন্ন বিষয়াদি নিয়ে মাননীয় মন্ত্রী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়, জনাব মোঃ তাজুল ইসলাম, এমপি মহোদয়ের সভাপতিত্বে ২৭/০৮/২০২৩ তারিখে এলজিইডির সদর দপ্তরে সেমিনার রুমে একটি সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় স্থানীয় সরকারমন্ত্রী আগামী জাতীয় নির্বাচনের আগে গ্রামীণ অবকাঠামো নির্মাণ ও রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে মানসম্মত প্রকৌশল কাজের উপর গুরুত্বারোপ করেন।

 

তিনি বলেন, রাস্তা-ঘাট ও ব্রীজ যাতায়াতের সুযোগ বৃদ্ধি করে, যোগাযোগ উন্নত হলে ব্যবসা বাণিজ্য ত্বরান্বিত হয়। যার ফলে মানুষের জীবনমান উন্নত হয়।

 

সভায় এলজিইডির মাঠ পর্যায়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী ও উপজেলা প্রকৌশলী এবং প্রকল্প পরিচালকগণ জুম অ্যাপের মাধ্যমে এই আলোচনায় অংশগ্রহণ করেন।

 

স্থানীয় সরকার বিভাগের সচিব জনাব মুহম্মদ ইব্‌রাহিম, এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, স্থানীয় সরকার বিভাগ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ঊধ্বর্তন কর্মকর্তারা এ আলোচনায় উপস্থিত ছিলেন।